অবশেষে রানির মৃত্যুর খবর জানাল মালিকপক্ষ

নিজস্ব প্রতিবেদক

আজ হঠাৎ করেই বিশ্বের সবচেয়ে ছোট গরুর রেকর্ড গড়তে যাওয়া রানির মৃত্যুর খবর নিয়ে শুরু হয় রহস্য। অসুস্থ রানিকে চিকিৎসা দেয়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তারা যখন রানির মৃত্যুর খবর নিশ্চিত করেছিলেন। তখন তা অস্বীকার করেন রানিকে বড় করে তোলা সাভারের শেকড় এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড কতৃপক্ষ। তবে রাতে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে অসুস্থতার কারণে রানির মৃত্যুর খবর নিশ্চিত করা হয়।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে আশুলিয়ার কুঁরগাও এলাকার শেকড় এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

যদিও বিকেল ৪টার দিকে সাভার উপজেলা উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল মোতালিব রানির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মুজতাবা আবুল হায়াতের বরাত দিয়ে বিবৃতিও দেয়া হয়।

বিবৃতিতে বলা হয়, পৃথিবীর সবচেয়ে ছোট গরু হিসেবে বাংলাদেশের হয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস এর স্বীকৃতি পাওয়ার আগেই মারা গেলো শিকড় এগ্রো’র “রাণী”।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া তৃতীয় ইমেইল এর উত্তর দেবার জন্য আজ ১৯ আগস্ট ২০২১ তারিখ সকালে আমাদের প্রতিষ্ঠানের দু’জন কর্মকর্তা শিকড় এগ্রো’র সাভার শাখায় যান। ছবি তোলার সময় অতিরিক্ত গ্যাসের কারণে পেট ফোলা নজরে আসায় আমাদের পশু চিকিৎসক জনাব আতিকুজ্জামান এর পরামর্শে তৎক্ষণাৎ রাণী’কে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেবার পরপরই বিশেষজ্ঞ ডাক্তার’রা রানীর সুস্থতার জন্য প্রয়োজনীয় চিকিৎসা দেন। চিকিৎসা পরবর্তিতে রাণী বেশ কিছুক্ষণ ভালো থাকার পর আমাদের সবার মনখারাপ করে দিয়ে ডাক্তারদের সকল চেষ্টা’কে ব্যর্থ করে মারা যায়।

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!