অবৈধ গ্যাস সংযোগ লিকেজ থেকে বিস্ফোরণ; ২ জনের মৃত্যু

সাভারে এক বাসা বাড়িতে দেওয়া অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হাবিবুর নামের আরো এক শ্রমিক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢা শুক্রবার সন্ধ্যায় দুই জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বরর) রাতে কা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের বার্ন ইউনিটে  চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এর আগে গত মঙ্গলবার রাত তিনটার দিকে হেমায়েতপুর এলাকার মোল্লাপাড়া মহল্লার মাসুম হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, গোপালঞ্জ এলাকার ফরিদ আহম্মেদ (৩০) ও কুষ্টিয়া এলাকার রিদয় (২০)। তারা সবাই ভাড়া বাড়িতে থেকে টাইলস মিস্ত্রীর কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোর রাতে রান্না করতে গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে ওই কক্ষে থাকা তিনজন দগ্ধ হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় দুই জনের মৃত্যু হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, বেশ কিছু দিন আগে বাড়ির মালিক ওই বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়। অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার কারনে এই দুর্ঘটনা ঘটে দুই জন মারা গেছে।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সুজন শিকদার বলেন, এ ঘটনায় নিহত ফরিদের বোন রিক্তা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও ঘটনার পর থেকে বাড়ির মালিক পুরো পরিবারসহ পলাতক রয়েছে বলেও জানান তিনি।

এমএইচআর/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: