আশুলিয়ায় আ. লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচার, সর্বমহলে নিন্দা

উপজেলা প্রতিবেদক, আশুলিয়া

সাভারের আশুলিয়ায় ধামসোনা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন এর বিরুদ্ধে বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশের জেরে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীসহ এলাকাবাসী।

বুধবার (২৫ মার্চ) ‘আশুলিয়ায় চাঁদাবাজির টাকায় আওয়ামী লীগ নেতার বিলাস বহুল বাড়ি’ শিরোনামে কয়েকটি অনলাইন পোর্টালে একটি ভিত্তিহীন সংবাদ প্রচারিত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয়দের মাঝে প্রতিবাদের ঝড় ওঠে।

এসময় ধামসোনা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক অপপ্রচারকারীদের বিরুদ্ধে শাস্তি নিশ্চিতের দাবি জানান ধামসোনাবাসী।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও এলাকাবাসী জানায়, আশুলিয়া থানার এলাকায় আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী রাজপথের সাহসী সৈনিক পরিক্ষীত নেতা। দীর্ঘ প্রায় ৪০ বছর ধরে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসেবে এক সময়ে ছাত্রলীগ যুবলীগ ও পরে আওয়ামী লীগ করে আজ যিনি এলাকায় সিনিয়র নেতা হিসাবে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক আওয়ামী লীগের রাজনীতিতে পরিক্ষিত সৈনিক দুঃসময়ের রাজ পথের যাকে পাওয়া যায় দলের জন্য হাজী মতিউর রহমান মতিন এক নিবেদিত প্রাণ। ১৯৮১ সালে সাভার কলেজে ছাত্র সংসদ নির্বাচন করেন। ১৯৮৫ সালে ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯০ ১৯৯১ সালে গণ আন্দোলণে রাজপথে ব্যাপক ভূমিকা পালন করেন।

তারা আরো জানায়, ১৯৯৮ সালে সাভার উপজেলা যুবলীগের সহ- সভাপতি নির্বাচিত হন। এরপর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়ে সুনামের সাথে পাঁচ বছর দ্বায়িত্ব পালন করেন। এসময় এলাকায় ব্যাপক উন্নয়ণমূলক কর্মকান্ড পরিচালনা করায় তার জনপ্রিয়তা বেড়ে যায়। এছাড়া বিএনপি-জামায়াত সরকার চমলে বহু নির্যাতন জেল জুলুমের শিকার হয়েছেন ধামসোনা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।

তৃণমূলের আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগেট অনেক নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি পৈতৃক সূত্রেই বিত্তবান। তাই অনলাইন নিউজ পোর্টালে
চাঁদাবাজি ও ধান্দাবাজির টাকায় তিনি ৬ কোটি টাকা মূল্যের বিলাসবহুল আলিশান বাড়ি নির্মাণ করেছেন এমন তথ্য বিভ্রান্তিকর ও দুঃখজনক।

এমনকি মতিউর রহমান মতিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকেই ফুটপাতে চাঁদাবাজি , মাদক ব্যবসার নিয়ন্ত্রণ, ডিস ব্যবসা দখল, ঝুটের ব্যবসা দখল, পদ বাণিজ্য তদবির, জমি দখলসহ নানান অপকর্মের সাথে লিপ্ত এসব মিথ্যা অভিযোগ স্থানীয় নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি করেছে।

তার বিরদ্ধে নানা অভিযোগের ব্যাপারে ধামসোনা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন বলেন, রাজননৈতিক প্রতিহিংসামূলক একটি কুচক্রী মহল উদ্দেশ্য মূলক ভাবে তার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। যা অত্যন্ত নিন্দনীয় ও দুঃখজনক।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: