আশুলিয়ায় তিন ফার্মেসিকে অর্থদণ্ড

উপজেলা প্রতিবেদক

রাজধানী নিকটবর্তী সাভারের আশুলিয়ায় নিষিদ্ধ ঔষধ বিক্রির অভিযোগে তিনটি ফার্মেসিকে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকালে র্যাবের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া থানা এলাকায় তিনটি ফার্মেসিতে অভিযান পরিচালনা করেন র্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।
এসময় র্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদারসহ র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

র্যাব জানায়, আশুলিয়ায় থানাধীন এলাকায় বিভিন্ন ফার্মেসিতে নিষিদ্ধ ঔষধ মজুদ ও বিক্রির গোপন সংবাদ পায় র্যাব। পরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বেশ কিছু ফার্মেসিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় তিনটি ফার্মেসিতে মজুদকৃত বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ওষুধ জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ অপরাধে রানা মেডিসিন কর্নারের মালিক রানা মিয়াকে ২ লাখ ৫০ হাজার, এমআর মেডিসিন পয়েন্টের মালিক মিজানুর রহমানকে ৫০ হাজার ও আরেকটি ফার্মেসির মালিক মমিনুল ইসলামকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সে গুলো ধ্বংস করা হয়।

র্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান জানান, অনুমোদনহীন ও বিক্রয় নিষিদ্ধ ঔষধ বিক্রির দায়ে তিনটি ফার্মেসি অর্থদণ্ড প্রদান করা হয়েছে। অতীতেও এই এলাকায় এধরণের অভিযান পরিচালনা করে জরিমানা প্রদান করেছেন তিনি। আগামিতেও এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই ম্যাজিস্ট্রেট।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: