আশুলিয়ায় করোনা আক্রান্ত ব্যবসায়ীর আত্মহত্যা

সাভারের আশুলিয়ায় করোনা আক্রান্ত হওয়ার পর অবসাদ গ্রস্থ হয়ে সুলতান আহমেদ নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। এঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকার নিজ মালিকানাধীন বাড়ির কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সুলতান মাহমুদ (৫৮) আশুলিয়ার ডেন্ডাবর এলাকার ইলেকট্রিক পার্সের ব্যবসা করতেন।

মৃতের স্বজনরা জানায়, দীর্ঘ দিন ধরেই হৃদরোগে ভুগছিলেন ওই ব্যবসায়ী সুলতান মাহমৃদ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এনজিওগ্রাম করারও কথা ছিল তার। সবশেষ শারিরীক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে নমুনা পরীক্ষার পর তার করোনা পজেটিভ আসে। এরপর আজ মঙ্গলবার সকালে নিজ বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে সিলিং ফ্যানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে সকালেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম জানান, হৃদরোগে আক্রান্ত হওয়ার পাশাপাশি করোনা পজেটিভ হওয়ায় অবসাদগ্রস্থ হয়ে ওই ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় মৃতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা দায়েরর পর মরদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: