আশুলিয়ায় করোনা জয়ী ৫০ শিল্প পুলিশ সদস্যকে সংবর্ধনা

উপজেলা প্রতিবেদক

সাভারে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর ঢাকায় কর্মরত করোনা যুদ্ধে জয়ী ৫০ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৫ জুলাই) সকাল ১০টায় আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কার্যালয়ের কনফারেন্স রুমে সামাজিক দূরত্ব মেনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামীনুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে করোনা যুদ্ধে জয়ী ৫০ পুলিশ সদস্যকে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানানা।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিল্প পুলিশ-১ এর সহকারী পুলিশ সুপার আউয়াল হোসেন খান ও আবু জাফর মোহাম্মদ ছালেহ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শিল্প পুলিশের পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি স্যারের নির্দেশনা অনুযায়ী শিল্প পুলিশ সদস্যরা ঝুঁকি নিয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব আন্তরিকতা, সততা ও পেশাদারিত্বের সাথে পালন করে যাচ্ছে ।

তিনি আরো বলেন, পুলিশে চাকুরী অত্যন্ত ঝুঁকিপূর্ন, ঝুঁকির কথা বিবেচনা করেই প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনেই সকলে উপর অর্পিত দায়িত্ব কর্তব্য সঠিকভাবে পালন করতে হবে।

পরে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্যদের আগামী দিন গুলোতে অত্যন্ত আন্তরিকতার সহিত পুলিশি সেবা সহজ ভাবে শিল্পাঞ্চল এলাকায় সকলের মধ্যে পৌঁছে দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

বক্তব্য শেষে ইতিপূর্বে করোনা আক্রান্তে বাংলাদেশ পুলিশের যেসব সদস্যরা মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে পরবর্তীতে আরো কার্যকরভাবে যাতে দায়িত্ব পালন করতে পারেন সে জন্য ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর সুপার পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের মাঝে পিপিই, ঔষধ সহ করোনা (covid-19) হতে নিরাপদ থাকার জন্য বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: