আশুলিয়ায় চিহ্নিত পরিবহন চাঁদাবাজ ওয়েলকাম মিন্টু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজিকালে জিএম মিন্টু ওরফে ওয়েলকাম মিন্টু নামে এক চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় আশুলিয়া থানায় মিন্টুসহ অজ্ঞাত আরো দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৫ জুন) ভোর রাতে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে পরিবহনে চাঁদা আদায়কালে তাকে হাতেনাতে আটক করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার জিএম মিন্টু ওরফে ওয়েলকাম মিন্টু আশুলিয়ার ডেন্ডাবর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলা রয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, সম্প্রতি পরিবহনে চাঁদাবাজি নিয়ে ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে চাঁদাবাজি বন্ধে ‍নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। সোমবার ভোর রাতে আশুলিয়ার বাইপাইল এলাকার রূপসা হোটেলের সামনে স্থানীয় পরিবহন থেকে চাঁদা আদায়ের গোপন খবর পান তারা। পরে অভিযান চালিয়ে মৌমিতা ও ওয়েলকাম পরিবহন থেকে চাঁদা আদায়কালে জিএম মিন্টু ওরফে ওয়েলকাম মিন্টু নামে এক চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় অজ্ঞাত আরো দুই চাঁদাবাজ ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে তাদের আটক করা সম্ভব হয়নি।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন জানান, জেলার বিভিন্ন সড়ক-মহাসড়কে চলাচলরত পরিবহনে সকল প্রকার চাঁদাবাজি বন্ধে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদারের কঠোর নির্দেশনা রয়েছে। তাই পরিবহন চাঁদাবাজদের আটকে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসেবে আজ ভোরে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে চাঁদাবাজিকালে মিন্টুকে গ্রেফতার করা হয়। পরিবহনে চাঁদাবাজির অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি পরিবহনে চাঁদাবাজির ঘটনায় ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন থানায় এক জন মামলা দায়ের করে পুলিশ। এ পর্যন্ত এসব মামলায় ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এআইএস/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: