আশুলিয়ায় জঙ্গি গ্রেফতার নারীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর

উপজেলা প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা শারমিনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকা জেলার চীফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট কোর্ট-১ আদালতে তাকে হাজির করা হলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, অপরেশন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জিয়াউল জানান, গতকাল সোমবার রাতে আশুলিয়ার গকুলনগর এলাকায় আকতার হোসেন নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান পরিচালনা করে পুলিশ।

এঘটনায় শায়লা শারমিন নামে নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিনকে আটক করা হয়। এসময় বেশ কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও দূর থেকে স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহৃত শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
তবে তার স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমেদকে পলাতক রয়েছেন।

তিনি আরো জানান, এঘটনায় আশুলিয়া থানায় আটক নারী শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদসহ ও অজ্ঞাত আরো একজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে গ্রেফতার শায়লাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: