আশুলিয়ায় জুয়ার টাকা ডলারে রুপান্তরের অভিযোগে আটক ১

উপজেলা প্রতিবেদক

অনলাইন জুয়া চক্রের মূলহোতা সাগরকে আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‍্যাব। সে জুয়া খেলার জন্য অনলাইন বাজির টাকা ডলারে কনভার্ট (রুপান্তর) করে লেনদেন করতো।

শুক্রবার(০৪ জুন) সন্ধ্যায় র‍্যাবের সিনিয়র এএসপি জিয়াউর রহমান চৌধুরী এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার(০৩ জুন) আশুলিয়ার নয়ারহাট এলাকায় আমগাছী গ্রামে রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব ৪।

র‌্যাব জানায়, সাগর অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট বেটবাজ৩৬৫ ডট বেট (betbuzz365.bet) এ বিভিন্ন বাজি ধরত এবং অজ্ঞাতনামা আসামীদের সহযোগীতায় সে বাজির টাকা ডলার এ কিংবা ডলারকে টাকায় রুপান্তরিত করত।

জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে সাগর জানায়, betbuzz365.bet ওয়েব সাইটে তার নিজের একটি এ্যাকাউন্ট রয়েছে এবং ওই এ্যাকাউন্টের মাধ্যমে সে অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা অন্যদের সহযোগীতায় ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করে থাকে। সে নিজের ফেইসবুক আইডির ম্যাসেঞ্জার থেকে জুয়া নিয়ে চ্যাটিং করত। সে নিজের অনলাইন ব্যাংকিং সেবা বিকাশ নম্বরে এই টাকার লেনদেন করত।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সাগর আহমেদ (৩৮)সহ অজ্ঞাতনামা আসামীরা অনলাইনে betbuzz365.bet ওয়েব সাইটের মাধ্যমে জুয়ার কার্যক্রম পরিচালনা করে দেশ ও দশের প্রভূত আর্থিক ক্ষতি করে আসছে। এই অনলাইন জুয়ার মাধ্যমে অবৈধ উপায়ে বাংলাদেশের টাকা দেশের বাইরে পাচার হয়ে যাচ্ছে।

র‍্যাবের ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। এ ধরণের অনলাইন জুয়ায় এরপর থেকে বিশেষ নজরদারি রাখবে র‍্যাব।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!