আশুলিয়ায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৩

উপজেলা প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় বেপড়োয়া গতির ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে সময় টিভির রিপোর্টার, চিত্র সাংবাদিক ও গাড়ী চালকসহ তিন জন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে। এঘটনায় ট্রাকটি জব্দ ও এর হেলপারকে আটক করা গেলেও পালিয়ে গেছে চালক।

শনিবার (৩ সেপ্টেম্বর) নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

আহত মোজাফ্ফর হোসেন জয় সময় টিভির ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি ও মনির হোসেন সময় টিভির চিত্র সাংবাদিক হিসেবে কর্মরত। এছাড়া আহত গাড়ী চালক রাশেদ সময় টিভি রিপোর্টারের ব্যক্তিগত গাড়ি চালক।

দূর্ঘটনায় আহত সময় টিভির চিত্র সাংবাদিক মনির হোসেন জানান, সকালে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে প্রাইভেটকার যোগে সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে রওনা হন রিপোর্টার ও তিনিসহ গাড়ী চালক। এসময় পলাশবাড়ি এলাকায় ইউটার্ন নেয়ার আগেই সামনে থেকে আসা একটি বেপড়োয়া গতির ট্রাক তাদের থেমে থাকা গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়ির সামনের অংশ মূহুর্তেই দুমড়ে-মুচড়ে যায়। এসময় তিনি, সময় টিভির রিপোর্টার মোজাফ্ফর হোসেন জয় ও গাড়ী চালক রাশেদ আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে ও ট্রাকটিকে আটকে রাখে। এ দূর্ঘটনায় তার বাম হাতের কব্জি ভেঙ্গে গেছে ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন বলেও জানান তিনি।

সাংবাদিক মোজাফ্ফর হোসেন অভিযোগ করে বলেন, গত ২৩ সেপ্টেম্বর মাদক ও পরিবহনে চাঁদাবাজি নিয়ে সংবাদ প্রকাশের জেরে মনির নামে এক মাদক ব্যবসায়ি তাকে প্রকাশে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এঘটনায় তিনি নিরাপত্তা চেয়ে জিডি করলেও পুলিশ এখনো কোন ব্যবস্থা নেয়নি। এর চার দিন পর ২৭ সেপ্টেম্বর প্রেসক্লাবের সামনে আমার সময় টিভির গাড়ির নিচে বোমা বিস্ফোরণ ঘটনায় দুর্বৃত্তরা। এঘটনার প্রায় এক সপ্তাহ পেরুলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

তিনি আরো বলেন, এসব ঘটনার পর আজ সকালে আমার ব্যক্তিগত থেমে থাকা প্রাইভেটকারটিকে সামনে থাকা ট্রাক যেভাবে ধাক্কা মেরেছে তা স্বাভাবিক দূর্ঘটনা বলে আমার মনে হচ্ছে না। সংবাদ প্রকাশের জেরে পরিকল্পিত ভাবে এই দূর্ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, সকালে বাইপাইল থেকে আসার সময় পথিমধ্যে পলাশবাড়ি এলাকায় দূর্ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে দূর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: