আশুলিয়ায় দুই মিনিটে ডাকাতি, দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়

উপজেলা প্রতিবেদক

রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন কেয়ারটেকার। এরইমধ্যে মধ্যরাতে হানা ডাকাতদলের। তারপর তাকে জিম্মি করে মারধর করে মাত্র দুই মিনিটে খামারে থাকা চারটি গরু নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে সাভারের আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় হাবিব সিএনজি পাম্প সংলগ্ন একটি গরুর খামারে এই ডাকাতির ঘটনা ঘটে। আর এই পুরো ঘটনা রেকর্ড হয়েছে সিসিটিভি ক্যামেরায়।

সাভারের আশুলিয়ায় মধ্যরাতে একটি খামারের কেয়ারটেকারকে হাত-পা ও মুখ বেঁধে মারধরের পর চারটি গরু নিয়ে গেছে ডাকাতরা। মাত্র দুই মিনিটে গরু ডাকাতি করে নিয়ে যাওয়ার এঘটনা ধরা পড়েছে খামারটির সামনে থাকা সিসিটিভি ফুটেজে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত ৩ টা ৫০ নাগাদ নবীনগর-চন্দ্রা মহাসড়কের হাবিব সিএনজির পাশে একটি ওয়ার্কশপের সামনে ট্রাক পার্কিং করে ডাকাত দল। পরে ৩ টা ৫৫ মিনিটে ছয় জন ডাকাত মহাসড়কের ফুটপাত দিয়ে হেঁটে ওই খামারের দিকে যায়। এর ঠিক দেড় মিনিট পরেই একে একে চারটি গরু নিয়ে দ্রুত ট্রাকের কাছে ফিরে আসে ডাকাতরা। পরে গরু গুলোকে ট্রাকে তুলে ডাকাতদল ঘটনাস্থল ত্যাগ করে।

খামাড়ের কেয়ারটেকার হাফিজ জানান, প্রতিদিনের মত গরুর খামারে তালা দিয়ে রাতের খাবার খেয়ে পাশের কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। পরে মধ্যরাতে ৬-৭ জনের একদল ডাকাত তাকে জিম্মি করে মশারি দিয়ে হাত-পা ও মুখ বেঁধে খামারের চাবি চাইতে থাকে। এসময় চাবি দিতে রাজি না হলে তাকে বেধরক পিটিয়ে আহত করে খামারে থাকা চারটি গরু নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

খামারের ম্যানেজার আকতার হোসেন জানান, এঘটনায় রবিবার সকালে আশুলিয়া থানায় তিনি একটি লিখিত অভিযোগ করেছেন। এছাড়া খামারের সামনে থাকা সিসিটিভি ফুটেজ পুলিশের কাছে সরবরাহ করা হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল নূর তারেক বলেন, এঘটনায় তিনি একটি লিখিত অভিযোগ পেয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত পূর্বক পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভিডিও দেখতে ক্লিক করুন

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: