আশুলিয়ায় নারীসহ দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

উপজেলা প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় পৃথক স্থানে নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।
মঙ্গলবার (০৮ জুন) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ও রাতে শ্রীপুর এলাকা থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলো- টাঙ্গাইল জেলার কালিহাতি থানার কুমলি উত্তর পাড়া গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে তানিয়া আক্তার সেতু (১৯)। সে স্বামী নুর ইসলামের সাথে শিমুলিয়ার পূর্ব কলতাসুতি এলাকায় থাকতো।

অপরজন রংপুর জেলার গংগাচড়া থানার গান্নার এলাকার রজব সরকারের ছেলে রাব্বানী (৩৫)। সে পরিবার নিয়ে ভাড়া বাসায় থেকে শ্রীপুর পাইকারী মার্কেটে কাপড়ের ব্যবসা করতো বলে জানা যায়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে আশুলিয়ার শ্রীপুর হাসান কলোনী এলাকার আজাহার ভিলার একটি কক্ষ থেকে রাব্বানীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুরে শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসুতি এলাকার আব্দুর রহমানের বাড়ির একটি কক্ষের দরজার ভেঙ্গে তানিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) ইউনুস আলী বলেন, দু’টি মরদেহ আমিই উদ্ধার করেছি। দুই ঘটনায় আত্নহত্যা বলে মনে হচ্ছে। তবে তদন্তের জন্য মরদেহ দু’টিকেই ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো৷

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!