আশুলিয়ায় পত্রিকা এজেন্ট ব্যবসায়ীকে মারধর, লুটের অভিযোগ

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারের আশুলিয়ায় পত্রিকা এজেন্টের এক ব্যবসায়ীকে মারধর ও প্রাণনাশের হুমকিসহ তার অফিস থেকে প্রায় ৫০ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী।

সোমবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার করিম সুপার মার্কেটে ওই পত্রিকার এজেন্ট ব্যবসায়ী নেছার খান এর অফিস কার্যালয়ে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত আলমগীর হোসেন নীরব আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। সে বেসরকারি টেলিভিশন বাংলাটিভি’র আশুলিয়া প্রতিনিধি।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ভোর ৬টার দিকে নিজ পত্রিকা এজেন্ট অফিসে পত্রিকা বিক্রি শেষে শাটারে ভুলে তালা না লাগিয়েই চলে যান ব্যবসায়ী নেছার খান ও তার কর্মচারীরা। পরে সকাল সাড়ে ১১টার হঠাৎ বিষয়টি মনে হলে অফিসে এসে আলমগীর হোসেন নীরবসহ অজ্ঞাত ৭-৮জনকে অফিসে ঢুকে তার প্রয়োজনীয় কাগজপত্রাদি ওলট-পালট করতে দেখেন। এতে ব্যবসায়ী নেছার উদ্দিন খান ও তার সহকর্মী খোরশেদ আলম বাঁধা দিলে তাদেরকে কিছু না বুঝে ওঠার আগেই অশ্লীল গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে আলমগীর হোসেন নীরব, ফরহাদ, বিপ্লব, আলতাফসহ বেশ ক’জন তাদের এলোপাথারি মারতে থাকে। এসময় নীরব এজেন্ট অফিসের ক্যাশে থাকা প্রায় ৫০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

অভিযোগের ব্যাপারে আলমগীর হোসেন নীরবের মুঠোফোনে ওই এজেন্ট অফিসে কারো অনুপস্থিতিতে প্রবেশের বিষয়টি স্বীকার করলেও মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি অস্বীকার করেন।

অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, এঘটনায় অভিযোগের বিষয়টি তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: