আশুলিয়ায় পনেরোশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিলেন সুমন ভূইয়া

উপজেলা প্রতিবেদক, সাভার

আশুলিয়ায় প্রথম বারের মতো সামাজিক দূরত্ব বজায় রেখে পনেরোশ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন যুবলীগ নেতা সুমন আহমেদ ভূইয়া।

শুক্রবার(৩ এপ্রিল) বিকেলে জামগড়া যুবসংঘ এবং আশুলিয়া থানা যুবলীগের পক্ষ থেকে জামগড়া এলাকায় নিজ বাড়ির সামনে এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া সাধারন দুস্থ্য পরিবার, প্রতিবন্ধী ও দিনমজুরদের মাঝে পাশে খাদ্যসামগ্রী রেখে দেয়া হয় এবং সবাই তাদের প্রয়োজনমতো সেখান থেকে নিয়ে বাড়িতে চলে যান।

এসময় যুবলীগ নেতা সুমন ভুঁইয়া বলেন, আমরা প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মতো স্বাস্থ্য-নীতি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে রানঘাতি করোনার কারনে কর্মহীন হয়ে পড়া সাধারন মানুষের মাঝে ত্রান বিতরন করছি।

সুমন বলেন, আজকে প্রায় পনেরোশ দুস্থ্য পরিবার, প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের খাদ্যসামগ্রীর আয়োজন করা হয়। আমরা প্রতিটি খাদ্যসামগ্রীর প্যাকেট তিন ফিট দূরত্বে একটি করে গোল বৃত্ত এঁকে রেখে দিয়েছি। সেখান থেকে সুশৃঙ্খলভাবে প্রয়োজনমতো সবাই ত্রাণ নিয়ে নিয়েছে।

এসময় তিনি সবার উদ্দেশ্যে বলেন, আপনার সরাকারী নির্দেশনা মেনে ঘরে অবস্থান করুন, আমরা আপনাদের কাছে খাবার পৌছে দিবো। জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাহিরে বের হবেন না। খাবার শেষ হয়ে আমাদেরকে জানাবেন, আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌছে দিবো।

খাদ্যসামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী রুবেল আহমেদ ভূইয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও আশুলিয়ার ঘোষবাগ এলাকায় পাঁচ শতাধিক সাধারন দুস্থ্য মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মজিবর রহমান সাহেদ।

এসময় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকার গরিব, দুস্থ্য ও কর্মহীন মানুষের ঘরে ঘরে মাস্ক এবং খাদ্যসামগ্রী তুলে দেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: