আশুলিয়ায় প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সাধারণ সভার মাধ্যমে আশুলিয়া প্রেসক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের দুই-তৃতীয়াংশ (৩৪) সদস্যদের সম্মতিতে স্বাক্ষরের মাধ্যমে উক্ত আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সদ্য বিলুপ্ত কার্য্য নির্বাহী কমিটির ১৩ সদস্যের মধ্যে ৮ সদস্যই আহ্বায়ক কমিটিতে রয়েছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক লাইজু আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে রবিবার (২০ সেপ্টেম্বর) প্রেসক্লাবে অনুষ্ঠিত এক জরুরী সাধারণ সভার মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

উক্ত সভার সভাপতিত্ব করেন আশুলিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি কামাল উদ্দিন চৌধুরী। এসময় প্রেসক্লাবের দুই-তৃতীয়াংশ সদস্য উপস্থিত ছিলেন।

এসময় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লাইজু আহমেদ চৌধুরীকে আহ্বায়ক ও খোকা মুহাম্মদ চৌধুরীকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়।

প্রসঙ্গত, নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বেশ কিছু দিন ধরেই আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মূলধারার সাংবাদিকরা আন্দোলন চালিয়ে আসছিলেন।

এমএইচআর/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: