আশুলিয়ায় ব্ল্যাকমেইল করে গার্মেন্ট শ্রমিককে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

উপজেলা প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় ব্ল্যাকমেইল করে গার্মেন্ট শ্রমিক এক তরুনীকে (২১) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই তরুনী।

সোমবার (৫ জুলাই) দুপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

এর আগে রবিবার (৪ জুলাই) গভীর রাতে আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ভুক্তভোগী তরুনীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

গ্রেপ্তার রিয়াজুল ইসলাম রিয়াজ (২৫) আশুলিয়ার চারাবাগ এলাকার সাঙ্গু গার্মেন্টের ফ্লোর সুপারভাইজর। তার বাড়ি বরিশাল জেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়ার চারাবাগ এলাকায় নিজ কর্মস্থলে ঝুঁকে কাজ করার সময় কৌশলে ওই তরুনীর বুকের ছবি মোবাইলে ধারণ করে ফ্লোর সুপাইরভাইজর রিয়াজ। পরে উক্ত ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বø্যাকমেইল করে ওই তরুনীর নগ্ন ছবি তোলে সে। পরবর্তীতে বিভিন্ন সময় সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায় ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় লম্পট রিয়াজ। সবশেষ গত ২৭ জুন গভীর রাতে রিয়াজ একই ভয় দেখিয়ে ওই তরুনীকে নিজ বাসার সামনে ডেকে নেয়। সেখানে একটি নির্জন স্থানে ওই তরুনীকে জোরপূর্বক ধর্ষণ করে চলে যায় সে। পরে ভুক্তভোগী তরুনী বিষয়টি তার স্বজনদের জানালে এঘটনায় অভিযোগ দায়ের করা হয়।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রিয়াজ নামে ওই যুবককে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় একটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: