আশুলিয়ায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় ভাইকে এসিড নিক্ষেপ

উপজেলা প্রতিবেদক

আশুলিয়ায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে এসিড নিক্ষেপ করেছে ছোট ভাই। এসিড নিক্ষেপের পরে তাকে কুপিয়ে গুরুতর জখম করে।

শনিবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ৮ম তলায় গিয়ে এই ঘটনাটি সম্পর্কে জানা যায়।

এর আগে ১৪ই এপ্রিল সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল এলাকায় তাদের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

বড় ভাই মোঃ জাহাঙ্গীর আলম (৩৫) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। অন্যদিকে এ ঘটনার পর থেকে ছোট ভাই জাহিদুল ইসলাম(২৪) পলাতক রয়েছে। তারা আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন রণস্থল বাইনটেকি এলাকার মোঃ ওহাদ আলী বেপারীর ছেলে।

ভুক্তভোগী জাহাঙ্গীর জানায়, বেশ কিছুদিন ধরে তার ছোট ভাই জাহিদুল ইয়াবা সেবন করে আসছিলো। বিষয়টি লোক মারফত জানতে পেরে, তাকে মৌখিকভাবে শাসন করি। এরই জের ধরে গত ১৪ই এপ্রিল আমি সকালে নিজ কক্ষে ঘুমিয়েছিলাম। এসময় তার পরিবার ঘরের বাহিরে ছিল। সেসময়ে হঠাৎ আমার ছোট ভাই জাহিদুল ঘরের ভেতরে ঢুকে প্রথমে এসিড নিক্ষেপ করে। এরপরে তার হাতে থাকা ছুরি দিয়ে আমাকে এলোপাতাড়িভাবে আঘাত করতে থাকে। এক পর্যায়ে আমার আর্তচিৎকারে পাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়।

ভুক্তভোগীর স্ত্রী জুলিয়া বেগম জানায় ঘটনারদিন সকালে আমি ও আমার শ্বাশুরী ঘরের বাইরে ছিলাম। এসময় আমার স্বামীর চিৎকার শুনতে পেয়ে ছুটে গিয়ে জাহিদুলকে ছুরি হাতে পালিয়ে যেতে দেখি। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিষেশায়িত হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার দিন থেকে আমরা হাসপাতালে অবস্থান করছি। আমার স্বামীর জ্ঞান ছিলো না বিধায় হাসপাতাল থেকে বের হতে পারি নাই। আরেকটু শরীরের অবস্থা ভাল হলেই এ ব্যাপারে থানায় অভিযোগ করবে বলে ভুক্তভোগীর স্ত্রী জানায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: