আশুলিয়ায় মিনি ক্যাসিনো থেকে আটক ২১

আশুলিয়া প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় একটি মিনি ক্যাসিনো (জুয়ার আসর) থেকে ২১ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, বিয়ার ও মাদক জব্দ করা হয়।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে র‌্যাব-৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটকরা হলো- জামালপুরের বিল্লাল (৩৮), সবুজ মিয়া (২৮), শিপন (২০), ঢাকার জুয়েল (২৮), মইদুল ইসলাম (৩২), শরিফ (২৮), দিয়াজুল ইসলাম (২০), এখলাছ (৩৫), মঈন মিয়া (২৮), গাইবান্ধার আবু তালেব (২০), আসাদুল ইসলাম (৩০), হাবিবুর রহমান (৪৭), টাঙ্গাইলের লিটন (৪৫), ফরিদপুরের রবিউল মোল্ল্যা (২৪), রংপুরের আব্দুল আলিম (৩৫), জয়পুরহাটের আজাদুল ইসলাম (৫০), রাজবাড়ীর সোহেল মোল্ল্যা (৩২), নাটোরের মাসুদ রানা (২০), ময়মনসিংহের রুবেল মিয়া (৩৩), বরিশালের ফজলে রাব্বি (২২), নোয়াখালীর রনি ভূঁইয়া (২৫)।

র‌্যাব জানায়, আশুলিয়া থানার পেছনে কাইচাবাড়ি এলাকায় ক্যারম খেলার আসর বসে। ক্যারমের আড়ালে দোকানের ভেতরের অংশে ছোট আকারে ক্যাসিনো চালানো হতো। গোপন সূত্রে, এ তথ্য পেয়ে র‍্যাব ৪-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিছুর রহমানের উপস্থিতিতে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে একটি দল শনিবার (২৪ অক্টোবর) রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত সেখানে অভিযান চালিয়ে ২১ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে প্লেয়িং কার্ড, ১টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, ৩৮ হাজার টাকা, ১০০ ইয়াবা ট্যাবলেট ও ২০ বিয়ার ও ২২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে সব প্রসিডিউর শেষ করেছেন তারা। মামলা দায়ের শেষে আটকদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: