আশুলিয়ায় ময়লাযুক্ত খালের পানিতে পড়ে শিশু নিখোঁজ

সাভারের আশুলিয়ায় ময়লযুক্ত খালের পানিতে দুর্ঘটনাবশত পড়ে গিয়ে লাইসা (৬) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

এঘটনায় ডিইপিজেড ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের সদস্যরা শিশুটিকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন বলে জানা গেছে।

বুধবার (১৭ জুন) দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার কাজীবাড়ি সংলগ্ন এলাকায় নয়নজুলি খালের নালায় পড়ে নিখোঁজ হয় শিশু লাইসা।

নিখোঁজ লাইসা তার বাবা মুদি দোকানী মো. রাকিব ও গার্মেন্টকর্মী মায়ের সাথে স্থানীয় মো. মাসুদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাদের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার জুসখোলা থানায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিস জানান, দুপুরে শিশু লাইসা তার বাবার দোকানে যাওয়ার সময় তার হাতে থাকা খেলনা নয়নজুলি খালের ময়লাযুক্ত পানিতে পড়ে যায়। এসময় পড়ে যাওয়া খেলনা তুলতে গিয়ে দুর্ঘটনাবশত খালের পানিতে পড়ে ডুবে যায় সে। এসময় অপর এক শিশু রাইসাকে পানিতে পড়ে যেতে দেখে স্থানীয়দের জানায়। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলেও খালের পানি ময়লা ও দুর্গন্ধযুক্ত হওয়ায় নিখোঁজ শিশুটিকে উদ্ধার পেতে বেগ পেতে হয়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। এখন পর্যন্ত শিশুটির কোনো সন্ধান মেলেনি বলে জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: