আশুলিয়ায় যুবলীগ নেতাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

সাভারের আশুলিয়ায় ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের এক নেতা ও ইউনিয়ন পরিষদ সদস্য’র ভাই সাগর সরকারসহ চিহ্নিত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২১ জুন) গভীর রাতে আশুলিয়ার গুমাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলেন- আশুলিয়ার গুমাইল এলাকার সিরাজ উদ্দিন সরকারের ছেলে সাগর সরকার (৪২), নিশ্চিন্তপুর এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে কামাল হোসেন (৩৮), একই এলাকার শফি মন্ডলের ছেলে বিশাল (৪২) ও বুড়িপাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে শফুরুদ্দিন (৫২)।

এদের মধ্যে গ্রেফতার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাগর সরকার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের ৫নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ও একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার বকুল হোসেন সরকারের ছোট ভাই। এছাড়া ইউপি সদস্য বকুল হোসেনও আশুলিয়ায় আলোচিত পরিবহনে চাঁদাবাজি মামলার আসামি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল হক জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার গুমাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় সাগর, কামাল, বিশাল ও শফুরুদ্দিন নামে চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৫৪ পিস মাদক ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এদের মধ্যে আটক সাগর স্থানীয় ইউপি সদস্য বকুল হোসেন সরকারের ভাই।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরেই এলাকায় প্রভাব খাঁটিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: