আশুলিয়ায় যুবলীগ নেতা সুমন ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় দোয়া

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারে আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর আশুলিয়ার জামগড়া নিজ এলাকায় বলিষ্ঠ এই যুবলীগ নেতার রোগমুক্তি চেয়ে সামাজিক দূরত্ব মেনে দোয়া মাহফিলের আয়োজন করেন তার বন্ধু ও শুভাকাঙ্খীরা।

এসময় দোয়া মাহফিলে সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া এক সময়কার বলিষ্ঠ যুবলীগ নেতা সুমন আহমেদ ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় উক্ত দোয়া মাহফিলে এলাকার মুরুব্বী ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতার পরিবার জানায়, রাজধানীর এ্যাপোলো হাসপাতালে শারিরীক অসুস্থতা নিয়ে সাত দিন ভর্তি থাকার পর গত ৫ জুলাই তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতেই বিশ্রামে আছেন। দ্রুত সুস্থ হয়ে তিনি যাতে আবারো রাজনৈতিক অঙ্গণ ও প্রিয়জনদের মাঝে ফিরে আসতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নেতা সুমন আহমেদ ভূঁইয়া ইয়ারপুর ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়ার একমাত্র পুত্র। যুবলীগের হয়ে স্থানীয় পর্যায়ে এক সময়কার লড়াকু এই নেতার অসামান্য অবদান আজও সর্বজনস্বীকৃত।

আরএ/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: