আশুলিয়ায় লাব্বাইক বাসে চাঁদাবাজির সময় যুবক আটক

সাভারের আশুলিয়ায় মহাসড়কে লাব্বাইক পরিবহনে চাঁদাবাজির সময় আনোয়ার হোসেন নামে এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আনোয়ার হোসেন (৩২) নীলফামারি জেলার জলঢাকা সদর থানার ইয়াছিন হোসেনের ছেলে। সে আশুলিয়ার বাইপাইল এলাকার বাচ্চু মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, আশুলিয়ার শ্রীপুর বাস স্ট্যান্ড এলাকায় লাব্বাইক নামে একটি স্থানীয় পরিবহন থেকে চাঁদা আদায় করা হচ্ছে এমন গোপন সংবাদে অভিযান চালায় পুলিশ। পরে চাঁদা নেওয়ার সময় ঘটনাস্থল থেকে  নয়ন নামে এক চাঁদাবাজকে আটক করা হয়। তবে এসময় নয়নের বাকী ৫-৬ জন সঙ্গী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ জানান, লাব্বাইক পরিবহনে চাঁদাবাজির সময় হাতেনাতে আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে পলাতক অভিযুক্ত চাঁদাবাজদেরও আটকে অভিযান চলমান।

তিনি আরো বলেন, পরিবহনে চাঁদাবাজি বন্ধে ঢাকা জেলা পুলিশ সুপারের কঠোর নির্দেশনা অনুযায়ী তাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তবে পুলিশি তৎপরতা বেড়ে যাওয়ায় সড়কে পরিবহন চাঁদাবাজরা না এসে অনেকটাই গোপনে তাদের অপকর্ম চালিয়ে যাওয়ার চেষ্টা করছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ইতোপূর্বে গণমাধ্যমে সাভারে সড়ক-মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির সংবাদ প্রচারিত হওয়ার পরপরই নড়েচড়ে বসে ঢাকা জেলা পুলিশ। জেলার বিভিন্ন থানায় গ্রেপ্তার করা হয় প্রায় অর্ধশত চাঁদবাজকে, দায়ের করা হয় ডজনের বেশি মামলা।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: