আশুলিয়ায় লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা আটক ১

উপজেলা প্রতিবেদক

শিল্পাঞ্চল আশুলিয়ায় সাত বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শহিদুল খাঁ (৪৫) নামের একজন কে আটক করেছে পুলিশ।

গত শনিবার রাতে আশুলিয়ার ভাদাইল মধ্যে পাড়া এলাকার সিরাজের বাড়ি থেকে অভিযুক্তকে আটক করা হয়। শহিদুল চুয়াডাঙ্গা জেলা জীবননগর থানা ঝিলনগর গ্রামের মৃত অহেদ খাঁর ছেলে

শিশুটির বাবা-মা দীর্ঘদিন যাবৎ ভাদাইল এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করে আসছে।তারা কাজে গেলে শিশু মেয়ে বাসায় একাই থাকত। প্রতিদিনের ন্যায় গত ৩০ আগস্ট মেয়েকে বাসায় রেখে কর্মস্থলে চলে যায় বাবা-মা।

ঐদিন সন্ধ্যার দিকে শিশুটি বাসার পাশেই খেলা করছিল।এসময় পাশের বাড়ির ভাড়াটিয়া লম্পট শহিদুল শিশুটিকে তাঁর বাসার সামনে পেয়ে মজা কিনে দেওেয়ার প্রলোভন দেখিয়ে রুমের ভিতরে কৌশলে নিয়ে ধষর্ণের চেষ্টা করে।

এর আগেও শহিদুল একই ভাবে পর পর দুইদিন এই শিশু মেয়েকে তাঁর রুমের ভিতরে আদরের ছলে পরিহিত হাফপ্যান্ট খুলে ধর্ষণ চেষ্টা করে বলে জানা গেছে।

বিষয়টি প্রতিবেশী আরেক শিশু দেখে ফেলায় শহিদুল সেই শিশুকে ভয়ভীতি দেখায় এবং এঘটনা কাউকে বলতে নিষেধ করে।

তবে প্রত্যক্ষ্যদর্শী শিশু গত শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীর মাকে ধর্ষণ চেষ্টার কথা বলে দেয়।

ভুক্তভোগী শিশুর মা মেয়েকে জিজ্ঞাসা করে ঘটনার সত্যতা পায়। পরে বাড়ি মালিকসহ অন্য ভাড়াটিয়ারা শহিদুলের বাসায় গিয়ে এব্যাপারে জানতে চাইলে সেও স্বীকার করে ।
পরে এলাকাবাসী ৯৯৯ ফোন করলে আশুলিয়া থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির জানান, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শহিদুলকে আটক করা হয়েছে এবং রবিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা দায়েরপূর্বক আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!