আশুলিয়ায় শিশুদের নিয়ে শেখ রাসেল দিবসে কেক কাটলেন রাজু আহমেদের

নিজেস্ব প্রতিনিধি

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ও আসন্ন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ রাজু আহমেদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) আশুলিয়ার গৌরিপুর এলাকায় রাজু আহমেদ এর নির্বাচনী প্রধান কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হয়।

দিবসটি উপলক্ষে সাপ্তাহ ব্যাপী অসহায় মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ,বৃক্ষরোপণ কর্মসূচী,মাস্ক বিতরণ, শেখ রাসেলের জীবনী প্রদর্শনী নানা কর্মসূচি আয়োজন করার উদ্যোগ নেয়া হয়েছে।

আলোচনা সভা শেষে মিলাদ, কিয়াম ও মোনাজাতের মাধ্যমে শেখ রাসেলসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করে বিশেষ দোয়া মাহফিল সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে যোগদান করেন আশুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় রাজু আহমেদ বলেন, ‘শেখ রাসেলের মধ্যে স্বপ্নের পাপড়ি গাঁথা ছিল। সেই স্বপ্নকে ঘাতকরা শেষ করে দিয়েছে। শেখ রাসেলকে আমরা ধারণ করেছি আমাদের অন্তরে। শেখ রাসেল বেঁচে থাকবে চিরকাল।’

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন স্বাধীন বাংলাদেশ পেতাম না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ পেতাম না।

 

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!