আশুলিয়ায় শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে চা দোকানী আটক

 

উপজেলা প্রতিনিধি, সাভার
সাভারের আশুলিয়ায় তৃতীয় শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ব্যক্তিকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার (বারটা কনফার্ম না) রাত ৯টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ হাজী সোনা মিয়া রোড এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত শাহ আলম (৩৫) শেরপুর জেলার শ্রীবরদী থানার মুন্সীপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। সে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ হাজী সোনা মিয়া রোড এলাকায় চায়ের দোকান করত।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করেন, ৩ মাস আগে শাহ আলম ও তারা হাজী সোনা মিয়া রোড এলাকায় একই বাড়িতে ভাড়া থাকতেন। সে সময় শাহ আলম তার মেয়ের সাথে কূরুচিপূর্ণ আচরণ করায় তারা ওই বাসা ছেড়ে একটু দূরে অপর ভাড়া বাসায় চলে আসেন।

এঘটনার পর গতকাল বিকেলে তার অবুঝ শিশু মেয়ে ও তার বন্ধুরা মিলে শাহ আলমের দোকানের পিছনে খালি মাঠে খেলতে যায়। এই সুযোগে তার মেয়েকে মাঠের পাশের একটি টিনশেড কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে শাহ আলম। পরে মেয়ের চিৎকারে তার বন্ধুরা আসলে সে পালিয়ে বাড়ি ফিরে আসে। এঘটনার পর আজ বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী শাহ আলমকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক মিরাজ হোসেন বলেন, শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এছাড়া শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেক ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আইআই,এমএম/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: