আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

উপজেলা প্রতিবেদক, সাভার

সাভারে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে ট্রাক ও বাসের সংঘর্ষের মাঝে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী শিহাব দেওয়ান (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও দুর্ঘটনায় পতিত অপর বাসটির সন্ধান মেলেনি বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (৫ জুলাই) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে জিরাবো এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিহাব দেওয়ান সাভার উপজেলার আশুলিয়া থানাধীন জিরাবো পশ্চিম পাড়া এলাকার মৃত আন্নু দেওয়ানের ছেলে। সে আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি’তে কৃতকার্য হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় ব্যক্তিগত মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিল শিহাব নামে ওই কলেজ শিক্ষার্থী। এসময় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো ডাক্তার বাড়ি বাসস্ট্যান্ড এলাকায় বাইপাইল থেকে ছেড়ে আসা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাকবলিত উভয় যানের সাথেই পর্যায়ক্রমে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যায় ওই শিক্ষার্থী। এসময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এদিকে দুর্ঘটনার পরপর ট্রাকের চালক ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্থানীয়রা জানালেও পুলিশ তাদের ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেনি। তবে এ ঘঁনায় আর কোন আহতের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল নূর তারেক জানান, স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেলপারকে পাওয়া যায়নি। এছাড়া ট্রাকের সাথে সংঘর্ষে লিপ্ত অপর বাসটিরও সন্ধান মেলেনি। এঘটনায় কোন অভিযোগ না থাকায় মরদেহটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: