আশুলিয়ায় ১২’শ আবাসিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে প্রায় ২কিলোমিটার জুড়ে ১ হাজার দুই’শ বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।
বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়ার আমতলা ও বেঙ্গলমোড় এলাকায় এই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে।

আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান প্রিন্স জানান, যারা অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে এবং যারা ব্যবহার করছেন তাদের বিরুদ্ধে বাংলাদেশ গ্যাস আইনে কঠোর ব্যবস্থা নেওয়া হবে হবে।

অন্যদিকে এবিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম জানান, আমরা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে আশুলিয়ার কাঠগড়া আমতলা ও বেঙ্গলমোড় এলাকায় প্রায় ২কিলোমিটার জুড়ে ৬০০মিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি। অবৈধ সংযোগের সাথে যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে মামলা করা হবে এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন তিতাসের সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম ও সহ-প্রকৌশলী নয়নসহ আরো অনেকে।

এই অভিযানের সময়ে সাভার মডেল থানার অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: