আশুলিয়ায় ১২শ’ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

উপজেলা প্রতিবেদক, আশুলিয়া

সাভারের আশুলিয়ায় প্রায় দুই কিলোমিটারজুড়ে ১২শ’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট, মাজার রোড ও বাগবাড়ী এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় দুই কিলোমিটারজুড়ে ১২শ’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সেই সাথে জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাসের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মোঃ সায়েম জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে (আজ) মঙ্গলবার সকাল থেকে আশুলিয়ার আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট, মাজার রোড ও বাগবাড়ী এলাকায় অভিযান চালানো হয়। এসময় প্রায় দুই কিলোমিটার এলাকার ১ হাজার ২শ’ আবাসিক বাসা-বাড়িতে অবৈধ সংযোগকৃত বিচ্ছিন্ন করা হয়। এছাড়া জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন ফিটিংস। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এর সাথে যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যাবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান, সহ- ব্যবস্থাপক মোঃ এহসানুল হক, ঠিকাদার মোঃ মনির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রণে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুরুল হুদার নেতৃত্বে পর্যাপ্ত পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: