আশুলিয়ায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

উপজেলা প্রতিবেদক

সাভারের আশুলিয়ায় এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৪ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এসময় জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ অন্যান্য সরঞ্জামাদি।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলার ৬ তলা ও মোল্লাবাজার বেরন এলাকায় অভিযান পরিচালনা করেন সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক (বিপনন) আবু সাদাত মো. সায়েম।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আশুলিয়ার এই এলাকায় নিম্নমানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়েছিলো। এতে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা ছিল। অসাধু ব্যবসায়ীদের দেওয়া গ্যাসের এসব অবৈধ লাইন উচ্ছেদ করা হয়েছে। এসময় ৪ কিলোমিটার এলাকাজুড়ে প্রায় ৪ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া সংযোগে ব্যবহৃত পাইপ ও রাইজার গুলো খুলে নেওয়া হয়েছে।

এসময় জব্দ করা হয় অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ অন্যান্য সরঞ্জামাদি।

নিয়মিত মামলা দায়েরের পাশাপাশি তাদের এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানকালে সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যাবস্থাপক মোঃ মহিউদ্দীন আহম্মেদ, মোঃ আমিনুল ইসলাম, সহ-ব্যাবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ-ব্যাবস্থাপক আব্দুল মান্নান, ঠিকাদার মো: মনিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: