আশুলিয়া থানায় দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

উপজেলা প্রতিবেদক

“মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে ধারণ করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে আশুলিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে বাইপাইলস্থ থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় “টুঙ্গিপাড়ার শেখ মুজিব, লও লও লও সালাম”, “শুভ শুভ শুভ দিন, জাতির পিতার শততম জন্মদিন” এবং “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” স্লোগানে মুখরিত হয়ে উঠে বাইপাইল এলাকা।

পরে আশুলিয়া থানা কমপ্লেক্সে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, আমরা করোনা ভাইরাসজনিত বর্তমান বৈশ্বিক পরিস্থিতির কারণে মুজিববর্ষের কর্মসূচি স্বল্প পরিসরে পালন করছি। বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। যার জন্ম না হলে বাংলাদেশ নামক দেশ পেতাম না, পেতাম না লাল সবুজ পতাকা। আমরা জাতির পিতার নিকট চিরঋণী। যা কখনো শোধ করতে পারবো না।

এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এর উদ্ভাবন মাত্র ১ টাকা মূল্যের টিস্যু মাস্ক সকল পুলিশ সদস্য ও সর্বসাধারণের মাঝে বিতরণ করা হয় এবং থানা চত্বরে গরীব দুঃস্থ্য ও অসহায়দের মাঝে নিজ হাতে দুপুরের খাবার বিতরণ করেন আশুলিয়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু।

পরে বাদ আসর জাতির পিতার আত্মার মাগফেরাত কামনা করে আশুলিয়া থানা সংলগ্ন মসজিদে মিলাদ ও বিশেষ দোয়ার আয়োজনসহ থানা কমপ্লেক্সে ১০০ পাউন্ডের কেক কেটে জাতির জনকের শততম জন্মদিন পালন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ, পরিদর্শক (অপারেশন্স) জিয়াউল ইসলাম, পরিদর্শক (ইন্টেলিজেন্স) নির্মল দাস, পরিদর্শক ফজলুল হক, এসআই আব্দুস সালাম, এসআই হারুন অর রশীদ, এসআই এমদাদুল হক, এসআই আসওয়াদ আরমান, এসআই সুদীপ কুমার গোপ, এসআই ফারজানা আক্তার, এসআই ফজর আলী, এসআই মাসুদ মুন্সী, এসআই সেলিম রেজা, এসআই আজহার, এসআই রাকিব, এসআই টুম্পা সাহা, এসআই সামিউল ইসলাম, এসআই সাজ্জাদুর রহমান, এসআই জসিম উদ্দিন, এসআই আল মামুন, এসআই অহিদ মিয়া, এসআই মিরাজ হোসেন, এএসআই কল্পনা আক্তার, এএসআই আতিক, এএসআই পবিত্র কুমার মালাকার, পুলিশ সদস্য মাহমুদুল হাসান, সেলিম খান, রবিউল ইসলাম, রুবেল হোসেন, মাসুদ রানা প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: