আশুলিয়া প্রেসক্লাবে ককটেল বিস্ফোরণ, পরিদর্শনে পিবিআই

সাভারে আশুলিয়া প্রেসক্লাবে চত্ত্বরে শনিবার রাতে দুটি ককটেল বিস্ফোরণের পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআই এর একটি দল। এছাড়া ঘটনার পরপর রাতেই র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করেন।

রবিবার (২৮ সেপ্টম্বর) সকালে ঢাকা জেলা পিবিআই এর পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়।

ঢাকা জেলা পিবিআই এর পুলিশ পরিদর্শক আলী ফরিদ আহমেদ জানান, প্রেসক্লাব চত্ত¡রে বিস্ফোরণের ঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেছি। এঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দায়ের করা হলে পরবর্তীতে আইনি সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত করা যায়নি। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এদিকে প্রেসক্লাবে বোমা মেরে সাংবাদিকদের হত্যাচেষ্টার প্রতিবাদে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংবাদিক, শ্রমিক নেতা, ক্যাবল অপারেটরসহ এলাকাবাসী।

গতকাল শনিবার রাত ৮ টা ১০ মিনিটে প্রেসক্লাব চত্ত¡রে দুই মিনিটের ব্যবধানে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটে। যার মধ্যে একটি ককটেল সময় টিভির জেলা সাব-ব্যুরো প্রধান মোজাফ্ফর হোসেন জয় এর গাড়ির নিচে বিস্ফোরণ হয়। তবে এতে কেউ হতাহত না হলেও আতঙ্কিত সাংবাদিকরা জীবনের নিরাপত্তা চেয়েছেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: