আশুলিয়া প্রেসক্লাবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়া প্রেসক্লাবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশুলিয়া প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বাদ মাগরিব আশুলিয়া প্রেসক্লাব হল রুমে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসাইন জয়ের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী মুন্সীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক তুহিন আহামেদ, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম রাজু, সাবেক সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খোকা চৌধুরী, চ্যানেল ২৪ এর ষ্টাফ রিপোর্টার অপু ওহাব সহ আশুলিয়া প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে এসময় দোয়া পরিচালনা করেন নীলবর মন্ডল জামে মসজিদের ইমাম ও খতিব ইসলামী লেখক মুফতি আবুল কালাম আজাদ।

এসময় শাহাদাত বরণকারী জাতির পিতা ও তার পরিবার বর্গের রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়। একই সাথে প্রধানমন্ত্রী ও সারা দেশবাসীর জন্যও দোয়া করেন ইমাম। এছাড়া করোনা মহামারি থেকে মুক্তি পেতে ও আশুলিয়া প্রেসক্লাবের সদস্যদের রোগমুক্তি কামনা করা হয়।

মুফতি আবুল কালাম আজাদ তার নিজের লেখা সুরের নহর বইটি আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয়, অর্থ সম্পাদক তুহিন আহামেদ, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম রাজু, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী এবং চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টারের হাতে তুলে দেন।

দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!