ইনস্টাগ্রামে কি তবে বার্সা ছাড়ার ইঙ্গিত দিলেন মেসি

বার্সেলোনায় ভালো নেই লিওনেল মেসি। এগিয়ে থেকেও চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে লা লিগার শিরোপা খোয়ানোতে বেশ ক্ষুব্ধ এ কাতালান অধিনায়ক। ফলে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই।

আর সে গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিলেন মেসি নিজেই। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ম্যানচেস্টার সিটিকে ফলো করেছেন তিনি। শুধু তাই নয়, আকাশি-নীল জার্সিতে খেলা বন্ধু সার্জিও অ্যাগুয়েরো এবং নিকোলাস ওটামেন্ডিকেও ফলো করেছেন মেসি। আর এ বিষয়টি সামনে এনে ম্যানচেস্টার সিটি টিভির সঞ্চালক নাটালি পোওলেক দাবি করেন, আকাশি-নীল জার্সিধারীদের ক্লাবে আসতে চলেছেন মেসি।

বার্সেলোনার সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে হতাশা ঝরছে মেসির কণ্ঠে। গত সপ্তাহে রিয়াল মাদ্রিদের কাছে লা লিগা শিরোপা খোয়ানোর পর মেসি বলেছিলেন, ‘আমরাই রিয়াল মাদ্রিদকে শিরোপা জিততে সহযোগিতা করেছি। আমরা খুবই দুর্বল দলের মতো খেলেছি। আমাদের জয়ের কোনো তাড়নাই ছিল না। এভাবে খেললে এই মৌসুমে শিরোপা ছাড়াই কাটাতে হবে বার্সেলোনাকে। চ্যাম্পিয়নস লিগের আগে নিজেদের মাঝে পরিবর্তন না আনলে এটিই সত্য হবে।’ ৯ আগস্ট ইতালিয়ান ক্লাব নাপোলির বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা। প্রথম লেগে নাপোলির মাঠে ১-১ গোলে ড্র করে মেসির বার্সা।

এদিকে ম্যানচেস্টার সিটির স্প্যানিয়ার্ড কোচ পেপ গার্দিওলার প্রিয় শিষ্য মেসি। বার্সেলোনার দায়িত্বে থাকাকালীন এই জুটি অনেক শিরোপা এনে দিয়েছেন কাতালানদের। মেসির প্রতি বিশেষ অনুরক্ততা আছে গার্দিওলার। তিনি বিভিন্ন সময় মেসিকে ম্যানসিটিতে আনার ইচ্ছা প্রকাশ করেছিলেন। ইনস্টাগ্রামে প্রিমিয়ার লিগের দলটিকে ফলো করে কি মেসি কোনো সংকেত দিলেন গার্দিওলাকে!

এদিকে ২০১৫ সালের পর থেকে কাতালানদের হয়ে কোনো চ্যাম্পিয়নস লিগের শিরোপা নেই মেসির। চলতি মৌসুমে দলবদলে নিজের পছন্দসই ফুটবলার না ভেড়ানোতে ক্ষোভও ঝরিয়েছেন মেসি। এমনকি বিভিন্ন ইস্যুতেও মুখ খুলতে হয়েছে শান্ত স্বভাবের মেসিকে। এদিকে মেসি চুক্তি নবায়নও করেননি বার্সেলোনার সঙ্গে। সব মিলিয়ে সামনের মৌসুমে মেসির ম্যানসিটিতে যোগদানের সম্ভাবনা একদম উড়িয়েও দেওয়া যাচ্ছে না।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: