এসেইস এর ইদের গান “রুপকথার গল্প”

মোহাম্মদ সজিব হোসেন

এসেইস (Aseis) বাংলা ব্যান্ড মিউজিক এর বর্তমানে খুব জনপ্রিয়তা লাভ করছে। কেনো না তাদের টিমে টিম মেম্বার টারা নিজেরাই। অর্থাৎ মা বাবা এবং তিন সন্তান। বাবা সাইফ ও মা রাকিয়া৷ তিন সন্তান আলিনা, সারওয়া, ঈদ।

মজার ব্যাপার হলো তাদের নামের প্রথম অক্ষর দিয়েই তাদের ব্যান্ড এর নাম করণ করা হয়েছে। সাইফ জানালেন, এটি তাদের সবার নামের আদ্যাক্ষর। এ-তে হচ্ছে আলিনা যে তাদের সবার ছোটমেয়ে এবং ভোকাল হারমোনাইজার, এস-এ সারওয়া যে মেঝো এবং লিড গিটারিস্ট, ই-তে ঈদ (বড়ো মেয়ে) বেইজ গিটার বাজায় এবং ভোকাল দেয়, আই-তে ইশরা (রাকিয়ার ডাকনাম) ড্রামস বাজায় এবং সবশেষে এস-এ সাইফ, তিনি কীবোর্ড বাজান, গান গেয়ে থাকেন এবং মিউজিক ডিরেকশন দেন।

সাইফ জানান স্কুল/কলেজ লাইফে বন্ধুদের নিয়ে গড়ে ওঠা ব্যান্ড কে নিয়ে স্বপ্ন দেখতেন। এরপর স্বপ্ন ভেঙ্গে যায় গড়ে উঠবার আগেই। সেই থেকে নতুন করে স্বপ্ন দেখতেন। নিজেদের মেয়েদের দেখে সেই শৈশব খুব মনে পরে তার।

এবার ইদে আসছে তাদের নতুন গান “রুপকথার গল্প” পেজ থেকে নতুন ভিডিওতে মেঝো মেয়ে সারওয়া জানায় এই খবর।

সেই থেকে তাদের গান পছন্দ করা মানুষ দের অপেক্ষার প্রহর গুনতে হচ্ছে। অন্যান্য গানের মতন এই গান ও মিষ্টি মেয়ে গুলো আর বাবা মায়ের এমন সম্পর্কে আরো উপভোগ্য করে তুলবে বলে ধরেই নেওয়া যায়।

কেআরআর/এমএসএইচ

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!