কাঁঠালভর্তি কাভার্ডভ্যানে লুকানো ফেন্সিডিলসহ গ্রেফতার ১

সাভারে আশুলিয়ার নায়ারহাট বাস স্ট্যান্ড এলাকা হতে কাঁঠাল বোঝাই কাভার্ড ভ্যানের বিশেষ চেম্বারের অভিনব কায়দায় লুকানো ৭৩০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বুধবার (১০ জুন) র্যাব -৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (৯ জুন) রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিত র‌্যাব-৪ এর একটি দল ওই ফেনসিডিল জব্দ করে। আটক মাদক কারবারির নাম নাজমুল ইসলাম (২১)। তার বাড়ি জয়পুরহাটে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, একটি কাঁঠাল ভর্তি কাভার্ডভ্যানে রাজধানীতে মাদক ফেন্সিডিস আসার গোপন সংবাদ পায় র্যাব। পরে মধ্যরাতে আশুলিয়ার নায়ারহাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কাঁঠাল বোঝাই কাভার্ডভ্যানের বিশেষ চেম্বারের ঝালাই কেটে কৌশলে লুকানো ৭৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দসহ মাদক কারবারি নাজমুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, পুলিশ ও র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে সহজে পার পাওয়ার জন্য কাঁচামাল হিসেবে বহনকৃত কাঁঠাল বোঝাই কাভার্ডভ্যানের বডির অভ্যন্তরে ঝালাইয়ের মাধ্যমে সংযুক্ত বিশেষভাবে পরিবর্তিত চেম্বারে কৌশলে লুকিয়ে ফেনসিডিল বহন করা হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার নামজুল দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে লোক চক্ষুর অন্তরালে বিশেষ কৌশলে কাভার্ডভ্যান, মালবাহী ট্রাক, পিকআপ এমনকি প্রাইভেটকারে লুকিয়ে বহন করে ঢাকা ও আশপাশের এলাকায় মাদক ডিলারদের কাছে বিক্রয় করে থাকে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: