কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে জয়পুরহাট জেলা বিএনপি

গোলাম রাব্বী, জয়পুরহাট প্রতিনিধি : খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিরুদ্ধে রায়ের প্রতিবাদে গতকাল রবিবার শহরের মিনা চত্তর থেকে কালো পতাকা মিছিল বের করে জয়পুরহাট জেলা বিএনপি অফিসে সামনে সমাবেশ করেছে নেতা কর্মীরা।

কালো পতাকা মিছিল শেষে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, সহ-সভাপতি সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মস্তফা, সদর উপজেলার চেয়ারম্যান ফজলুর রহমান,সদর উপজেলাৱ মহিলা ভাইচ চেয়াৱম্যান ও জেলা মহিলা দলেৱ নেত্রী জাহেদা কামাল, তাতী দলেৱ সভাপতি মাওলানা ইসমাইল হোসেন, জেলা বিএনপি নেতা মাসুদ রানা প্রধান, মতিয়র রহমান,সেলিম রেজা ডিউক,যুব দল নেতা শাহানিয়াজ কবির সুভ্র,সাধাৱন সম্পাদক চপল, সেচ্ছাসেবক দল নেতা আব্দুল ওহাব যুব নেতা শরিফুল, মহিলা দলের নেত্রী পারভিন বানু রুলি ও নুরজাহান হ্যাপি ,ছাত্র দলেৱ সভাপতি মামুন ও সাধাৱন সম্পাদক আদনান সহ অন্যান্যরা।

বক্তারা অভিযোগ করে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আদালত কর্তৃক ফরমায়েসী রায় দেওয়া হয়েছে। অবিলম্বে এই রায় প্রত্যাহারের দাবি জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!