ক্রিকেটারদের ঈদ শুভেচ্ছা বার্তা

যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে দেশব্যাপী উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। এ উপলক্ষ্যে ক্রিকেটাররা তাদের ভেরিফায়েড পেজগুলোতে দেশবাসী, ভক্ত-সমর্থকদের উদ্দেশ্য জানিয়েছেন ঈদের শুভেচ্ছা বার্তা। সেগুলো রাইজিংবিডির পাঠকদের জন্য তুলে ধরা হল।

সাকিব আল হাসান তার ফেরিভায়েড ফেসবুক পেজে লিখেছেন— মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।
Eid Ul Adha is the day of sacrifice and commitment of Allah’s orders. May Allah bless us with the same love & strength in all circles of life, and help all amongst us, who are helpless and in need.
Eid Mubarak!
#SAH75 #EidUlAdha2020 #EidMubarak.

মুশফিকুর রহিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন—Assalamualaikum all…May ALMIGHTY ALLAH accept all our quarbani along with all our good deeds and give us reward in duniah and hereafter
-MR15

(সকলকে আসসালামুওয়ালাইকুম। সর্বশক্তিমান আল্লাহ আমাদের সমস্ত ভালো কাজ ও কুরবানি কবুল করুক, আমাদেরকে দুনিয়া ও আখিরাতে পুরস্কৃত করুক।
— এমআর১৫।

মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন— Assalamualaikum.Eid Mubarak to all. Takab’ballahu minna wa minkum. (আসসালামুওয়ালাইকুম। ঈদ মোবারক সকলকে। তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম)।

মুস্তাফিজুর রহমান লিখেছেন— Eid Mubarak to all of my muslim brothers & sisters around the globe. May this auspicious occasion bring to each of your lives health, peace and prosperity. #EidAlAdha #EidAdhaMubarak

(বিশ্বব্যাপী আমার সকল মুসলিম ভাই-বোনদের জানাই ঈদ মোবারক। মহামান্বিত এই উপলক্ষ্য আমাদের সকলের জীবনে সুস্বাস্থ্য, শান্তি ও সমৃদ্ধি বয়ে নিয়ে আসুক।)

মোহাম্মদ সাইফউদ্দিন লিখেছেন—পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা সবাইকে । ঈদ উদযাপন হোক প্রতিটি ঘরে ঘরে আনন্দময় ? ঈদ মোবারক সবাইকে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: