গোপালগঞ্জে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিবেদক, গোপালগঞ্জ

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ‘জাগরনী ফাউন্ডেশনে’র ব্যবস্থাপকসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন।

শনিবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার বরাশুর নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এ খবর নিশ্চিত করেন।

নিহতেরা হলে- গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি বাজারের জাগরনী ফাউন্ডেশনের ব্যবস্থাপক নুরুল ইসলাম (৪৫) ও রাকিব শেখ (৩৫)। এরা দুই জন মোটরসাইকেল আরোহী। নিহত নুরুল ইসলাম যশোরের রুপদিয়া এলাকার আব্দুল মোড়লের ছেলে এবং নিহত রাকিব শেখ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নুর মো. শেখের ছেলে।

আহতেরা হলেন- মাইক্রোবাসের যাত্রী রাজবাড়ি জেলার শাদাতপুর গ্রামের মো. কবির হোসেন (৪৫), আল আমিন (২৫), মো. সিরাজুল ইসলাম (৪৫), আফরোজা (১৭), সোহানা (১৫), জান্নাতী মাওয়া (১১), সাদিয়া (৮) মারাত্মকভাবে আহত হন। তাদের প্রথমে কাশিয়ানী হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, জাগরনী ফাউন্ডেশনের ব্যবস্থাপক নুরুল ইসলাম ও রাকিব শেখ মোটরসাইকেল যোগে গোপালগঞ্জে আসছিলেন। এসময় বড়াশুর এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নুরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন মোটরসাইকেলে থাকা রাকিব শেখ ও মাইক্রোবাসের আরো ৭ জন। পরে পুলিশ হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাকিব শেখকে মৃত ঘোষণা করেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: