চা দোকানে সিলিন্ডার বিস্ফোরণ

উপজেলা প্রতিবেদক

সাভারের হেমায়েতপুরে একটি সিএনজি স্টেশনের পাশে থাকা টিনশেডের চা দোকানে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ আহত না হলেও দোকানটি পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হেমায়েতপুর ঢাকা সিএনজি’র পাশে থাকা নূর আলমের চা দোকানে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় সিএনজি পাম্পের পাশে থাকা ওই চা দোকানে হঠাৎ বিকট আওয়াজে সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে টিনশেডের চা দোকানটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে। পরে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, টিনের চাল ও বেড়ার ওই দোকানটিতে এলপিজি সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হতো। চা ও ভাজি-পোড়া তৈরির কাজে ব্যবহার হতো সিলিন্ডারটি। সন্ধ্যার দিকে হঠাৎ সিলিন্ডারটি বিস্ফোরণ হলে দোকানটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে তাদের দুটি ফায়ার ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। মাত্র দশ মিনিটের চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরো বলেন, চুলার পাশে থাকা সিলিন্ডারটি উত্তপ্ত হয়েই বিস্ফোরণ ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। কিন্তু আগুনে পুরো দোকানটি পুড়ে গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: