ছোট পর্দায় যাত্রা শুরু করলেন সাংবাদিক মশিউর

বিনোদন প্রতিবেদক

হাঁটি-হাঁটি করে এবারে ছোট পর্দায় পা রাখলেন আশুলিয়া এলাকায় পেশায় সাংবাদিক মশিউর রহমান। সে পিরোজপুর জেলার কাউখালী থানার জয়কুল এলাকার সন্তান।

অভিনয়ে প্রতিষ্ঠিত হওয়ার নেশায় পাড়ি জমান ঢাকায়। তবে ভাগ্য তাকে জড়িয়ে নেয় একজন গণমাধ্যম কর্মী হিসাবে। সাভার-আশুলিয়ায় দীর্ঘদিন ধরে সুনামের সাথে গণমাধ্যম কর্মী হিসাবে কাজ করছেন। এই পেশার পাশাপাশি অভিনয়েও সময় দিচ্ছেন।

মঞ্চ থেকেই তার অভিনয়ে হাতেখড়ি হয়। পরে ইউটিউবে দীর্ঘদিন ধরে কাজ করেন। এরপরে ছোট পর্দায় অভিনয়ের সুযোগ হয়। তার অভিনীত নাটক “সাইকেল চোর” বিজয় টিভি, “পাড়ার সুন্দরী” ও ধারাবাহিক নাটক রোজদারের আনন্দ বৈশাখী টিভিতে প্রচার হয়।

ইতোমধ্যে তার অভিনীত আরও একটি নাটকের শুটিং শেষ হয়েছে। হিরোন সোহেলের রচনা ও পরিচালনায় “বাপের বিদায়” নাটকে নায়ক আনিসুর রহমান মিলনের স্ত্রী’র ভূমিকায় নায়িকা এ্যানি খানের বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। নাটকটি আজ (রোববার) রাত ১১টায় বৈশাখী টিভিতে প্রচার হবে।

এছাড়াও দুঃখিনী মা, পিপাষিত মন, আমি নায়ক হব, পাগলপুর, নায়কপুর, ভূতের ভয়, জোসনার প্রেম, চাপা খোর, পরকিয়া প্রেম, মনুষ্যত্ব, জাল দলিল, জামাই পাগল, মাইক নির্বাচন, ডিস লাইন, রংবাজি, ভূয়া ডাক্তার, নির্বাচনী ধান্দাবাজিসহ আরো অনেক নাটক ও শর্টফিল্মে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

এই অভিনেতা বলেন, “বিনোদন মানুষের মনের খোরাক। আর অভিনয় হলো বিনোদনের অন্যতম একটি অংশ। আমি একজন ভালোমানের অভিনেতা হতে চাই। আর একজন ভালোমানের অভিনেতাই পারে দর্শকদের নতুন কিছু উপহার দিতে। তাই আমি সেলিব্রেটি নয়, ভালোমানের অভিনেতা হওয়ার লক্ষ্যে অভিনয় করছি। আমার এ পথচলা যেন সুদৃঢ় হয়, এজন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি।

এনআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: