‘জনগণ দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের কোনদিন রাষ্ট্র ক্ষমতায় বসাবে না’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল যারা ঐক্য ফ্রন্টে আছে তাদের এদেশের জনগনের উপর আস্থা নেই। এদের আস্থা আসলে বিদেশিদের প্রতি। এজন্য প্রথমে তারা বিদেশিদের কাছে ধন্যা দিয়েছে।

তিনি বলেন, ক্ষমতায় যেতে পারলে তারপর তো এই দলের মন্ত্রী, প্রধানমন্ত্রী কে হবে তার হিসাব আসবে। জনগন এই সমস্ত গণ বিচ্ছিন্ন, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে কোনদিন রাষ্ট্র ক্ষমতায় বসাবে না। শুক্রবার (১৯ অক্টোবর) সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “বিদে্রিশ কূটনীতিকদের সাথে ঐক্যফ্রন্ট এর আলোচনার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি তো এক সময় ক্ষমতায় ছিল। তাহলে কি তারা স্বীকার করছেন যে উনারা ক্ষমতায় থাকতে সব মামলার রায় আগেই লিখে দিতেন।

হানিফ আরও বলেন, দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে, বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। মিথ্যাচার করে জনগনকে সাময়িকভাবে বোকা বানানো সম্ভব কিন্তু আদালতের রায় বা বিচার ব্যবস্থাকে পরিবর্তন করা সম্ভব নয়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!