জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি মিখা সম্পাদক রাকিব

জাবি প্রতিবেদক

দুদিন ব্যাপী কাউন্সিল অধিবেশ শেষে নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদ।

‘কোথাও আঘাত ছাড়া অগ্রসর সূর্যালোক আসেনা’ স্লোগানকে ধারণ করে জাবি সংসদের ২৯ তম কাউন্সিলের মাধ্যমে ২৯ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার নতুন দপ্তর সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদি প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের সংবাদ জানানো হয়।

এর আগে গত ৮ ও ৯ জানুয়ারি অনুষ্ঠিত হয় কাউন্সিল।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের ৪৪ তম ব্যাচের শিক্ষার্থী মিখা পেরেগু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রনি।

মিখা পূর্বের কমিটির সদস্য ও ক্রিড়া সম্পাদক ছিলেন আর রাকিবুল ছিলেন পূর্বের কমিটির সদস্য ও সাংস্কৃতিক সম্পাদক।

কমিটির অন্যান্য পদে রয়েছেন- সহ-সভাপতি তুষার ধর, কাবেরী সুলতানা জ্যোতি ও জুবায়ের কামাল, সহকারী সাধারণ সম্পাদক- রেফাত খান অনিক ও ফাহিম মুকাররাব, সাংগঠনিক সম্পাদক তাসবিবুল গনি নিলয়।

অন্যান্য সম্পাদকীয় পদগুলোতে নির্বাচিতরা হলেন- কোষাধ্যক্ষ হাসান জামিল, দপ্তর সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদি, শিক্ষা ও গবেষণা সম্পাদক সালেহ বিন সাদ তপু, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক অমর্ত্য রায়, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক ইমরান নাঈম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজ অর্ণব, সাংস্কৃতিক সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলী, ক্রীড়া সম্পাদক আলিফ মাহমুদ এবং সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহিসুন রাশতি।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন- নুসরাত তুবা, হাসান রাব্বী, এ এস সৈকত, সাদিয়া মুন, আশফার রহমান নবীন, আহমেদ নির্ঝর, ফেরদৌস আহসান, অর্ণব সিদ্দিকী এবং বিদায়ী কমিটির সভাপতি নজির আমিন চৌধুরী জয় ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম অনিক।

২৯ সদস্যের এই কমিটিতে দুটি সদস্য পদ ফাঁকা রাখা হয়েছে, যেখানে পরবর্তীতে কাউকে কো-অপ্ট করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানান আতাউল হক চৌধুরী আফ্রিদি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
%d bloggers like this: