‘ট্রাকের ধাক্কায় কোল থেকে ছিটকে রিকশায় পিষ্ট শিশু’

জনশক্তি রিপোর্ট: রাজধানীর মোহাম্মদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নাবিলা (১) নামের এক শিশু প্রাণ হারিয়েছে বলে পরিবার দাবি করেছে। শিশুটি তার মায়ের কোল থেকে ছিটকে পড়ে রিকশার চাকায় পিষ্ট হয়।

পরিবারের ভাষ্যমতে, গতকাল রোববার রাত ১০টার দিকে মোহাম্মদপুরের আরমান হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নাবিলা চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইমরান হোসেন ও নাজমা বেগম দম্পতির সন্তান। তাঁরা রাজধানীর আদাবর এলাকায় থাকেন।

হাসপাতালে নাজমা বেগম দাবি করেন, তিনি গতকাল রাতে রিকশায় করে ভাই রাসেল ও সন্তান নাবিলাকে নিয়ে নিউমার্কেট থেকে আদাবরের বাসায় ফিরছিলেন। মোহাম্মদপুরের আরমান হাসপাতালের সামনে রিকশাটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে রিকশা থেকে ছিটকে পড়ে যান নাজমা। নাবিলাও মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়।

তখন রিকশার চাকা নাবিলার ওপর দিয়ে চলে যায়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান নাজমা বেগম।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় মোহাম্মদপুর এলাকায় শিশুটির মৃত্যু হয়েছে বলে তার স্বজনরা জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, ‘দুর্ঘটনায় এক শিশুর মৃত্যুর সংবাদ পেয়েছি হাসপাতাল থেকে। কিন্তু দুর্ঘটনা কোথায় হয়েছে, এখনো বিস্তারিত জানতে পারিনি। নূরজাহান রোডে আরমান হাসপাতাল আছে, তবে সেখানে কোনো দুর্ঘটনা ঘটেনি। তবে পুলিশ দুর্ঘটনার স্থান বের করার চেষ্টা করছে।’

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!