‘ডার্টি ট্রিক্স’ নিয়ে হাজির জেফার

বিনোদন ডেস্ক

নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন আলোচিত সংগীত শিল্পী জেফার রহমান। ‘ডার্টি ট্রিক্স’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। নিজের প্রথম অ্যালবাম ‘আনকেইজড’ থেকে গানটি নিয়েছেন তিনি।

যৌথভাবে গানটি লিখেছেন মোহন শরীফ, নাগিব হক এবং জেফার রহমান। ফ্লাইবট স্টুডিওসের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেছেন নাহিয়ান আহমেদ। মিউজিক ভিডিওটির প্রমোশনাল পার্টনার স্টার সিনেপ্লেক্স।

জেফার রহমানের তৃতীয় মিউজিক ভিডিও এটি। এর আগে ‘জাজ’ এবং ‘সামবডি’ শিরোনামের দু’টি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে তার। ভিডিওগুলো দারুণ সাড়া জাগিয়েছে।

উল্লেখ্য, অনেক আগে থেকেই ইউটিউবে বেশ পরিচিত নাম জেফার রহমান। বিখ্যাত সব ইংরেজি গান কাভার করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। কাভারের পাশাপাশি মাঝে মধ্যে গেয়েছেন নিজের গানও।

চলচ্চিত্রেও নিজের সংগীত প্রতিভার স্বাক্ষর রেখেছেন। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘সেনাপতি’তে গেয়েছেন ইংরেজি গান।

২০১৭ সালে স্টার সিনেপ্লেক্সের সহযোগিতায় প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আনকেইজড’।

http://<iframe width=”763″ height=”369″ src=”https://www.youtube.com/embed/cLVA2gqW5vg” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>

এসএফ/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: