ডিপিএলে জয় দিয়ে শুভ সূচনা শেখ জামালের

উপজেলা প্রতিবেদক, আশুলিয়া

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জয় দিয়ে শুভ সূচনা করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। নিজেদের প্রথম ম্যাচে খেলাঘর সমাজকল্যাণ সমিতিকে ৫৫ রানে হারিয়েছে শেখ জামাল।

সোমবার (১৬ মার্চ) সাভারের বিকেএসপি’র চার নম্বর মাঠে আগে ব্যাট করে সৈকত আলী, নাসির হোসেন ও নুরুল হাসান সোহানের ফিফটিতে ৯ উইকেটে ২৭৬ রান করে শেখ জামাল। জবাবে ৯ উইকেটে ২২১ রানে থেমে যায় খেলাঘরের ইনিংস।

২৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেখ জামালের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে সুবিধা করতে পারেনি খেলাঘর। জহরুল ইসলাম ছাড়া কোনো ব্যাটসম্যান রানের দেখা পাননি।

জহরুল ৫১ রান করেন। এছাড়া মাসুম খানের ব্যাট থেকে আসে ৩২ রান। শেখ জামালের সোহরাওয়ার্দি শুভ, মোহাম্মদ ইলিয়াস ও সালাউদ্দিন শাকিল ২টি এবং নাসির ও এবাদত হোসেন ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানে মোহাম্মদ আশরাফুলের (৩) উইকেট হারায় শেখ জামাল। এরপর অবশ্য সৈকত, নাসির ও সোহানের ব্যাটিং দৃড়তায় ৫০ ওভারে ৯ উইকেটে ২৭৬ রান করে তারা।

সৈকত সর্বোচ্চ ৮৩ রান করে আউট হন। এছাড়া নাসির ৫৬ ও সোহান ৫৮ রান করেন। খেলাঘরের ইফরান হোসেন ৪টি, খালেদ আহমেদ ও মাসুম খান ২টি এবং টিপু সুলতান ১টি উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন শেখ জামালের সৈকত আলী।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: