ডেইরি প্রকল্পে ‘দুর্নীতির’ তদন্ত হবে : প্রাণীসম্পদ মন্ত্রী

উপজেলা প্রতিবেদক

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে দুর্নীতির বিষয়ে প্রকাশিত সংবাদ ভুল তথ্যের ভিত্তিতে হয়ে থাকতে পারে বলে সংশয় প্রকাশ করছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম। তবে বিষয়টি তদন্ত করে যদি কেউ দুর্নীতি করে থাকে তাহলে দোষীদের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, প্রাণী সম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে কেনা কাটায় যদি কোন দুর্নীতি পাওয়া গেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সাজা প্রাপ্ত পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। এছাড়া সারা দেশে বন্যায় যেসব এলাকায় মৎস্য খামার ক্ষয়ক্ষতি হয়েছে তাদের সহজ শর্তে সরকার ঋণ দিচ্ছে এবং প্রান্তিক পর্যায়ে ক্ষতিগ্রস্তদের সাহায্য করা হবে বলেও জানান মন্ত্রী।

একই অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় এসময় অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহা পরিচালক আখতারুজ জামান খান কবিরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফ্রি রক্তদান কর্মসুচীর উদ্বোধন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: