ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার বিলায়েত

নিজস্ব প্রতিবেদক

ঢাকা জেলার সব ‍গুলো থানা ও উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার নির্বাচিত হয়েছেন উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন। এর আগে জেলায় ওয়ারেন্ট তামিলকারী, মাদক নির্মূল, পাচার হওয়া শিশু-নারী উদ্ধার ও অসীম সাহসিকতার জন্য (অল-রাউন্ডার) চার বার শ্রেষ্ঠত্বের সম্মাননা পেলেন পেয়েছেন ডিবি পুলিশের এই কর্মকর্তা।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে ঢাকা জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় দক্ষতার জন্য তাকে সম্মাননা তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান ও জিহাদুল আলম, জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

বিলায়েত হোসেন ৩৫ তম পুলিশ ক্যাডেটে (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দিয়ে সাহসিকতার সাথে প্রশিক্ষণ শেষ করে ঢাকা জেলার নবাবগঞ্জ ও পরে আশুলিয়া থানায় যোগদানের পর বর্তমানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে কৃতিত্বের সাথে কর্মরত রয়েছেন।

বিলায়েত হোসেন বলেন, এই অর্জন আমার একা নয়, এই অর্জন সকলের। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো কাজ করে দেশের মানুষের সেবা করতে চাই৷ এর আগে তিনবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা পেয়েছি। সিনিয়র স্যারদের সহযোগিতায় ভবিষ্যতে দেশ ও সমাজের জন্য কাজ করে এগিয়ে যেতে চাই৷

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
%d bloggers like this: