তিন বছর ধরে পুত্রবধূকে ধর্ষণ করে আসছে শ্বশুর

শিরোনাম ডেস্ক

ভারতের পাঁশকুড়ার মোহাম্মদপুর গ্রামে তিন বছর ধরে পুত্রবধূকে ধর্ষণ করে আসছে শেখ আব্দুল মান্নান (৬০) নামে এক শ্বশুর।নাতিদের হত্যার হুমকি দিয়ে এবং তাদের সমানেই ধর্ষণ করত শ্বশুর।

দেশটির স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ওই নারীর স্বামী কাঠের কাজে অন্যদেশে থাকেন। সেই সুযোগ নিয়ে শ্বশুর ধর্ষণ করে আসছে। আর দুই ছেলেকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকতেন পুত্রবধূ। এ ঘটনায় ওই পুত্রবধূ আত্মহত্যার চেষ্টাও করেছেন।

পুলিশকে ওই বধূ জানিয়েছেন, গত ২৮ এপ্রিল দুপুরে তার শ্বশুর-শাশুড়ি চাষের কাজে মাঠে ছিলেন। সেই ফাঁকে অভিযুক্ত মান্নান তার স্ত্রীকে মাঠে রেখেই বাড়ি ফিরে আসে। আর দুই নাবালক ছেলের সামনেই পুত্রবধূর ওপর আত্যাচার চালায়। স্বামী-শাশুড়ির অবর্তমানে তাকে হত্যার হুমকি দেখিয়ে দীর্ঘদিন ধরে শ্বশুর ধর্ষণ করে আসছে। এ ঘটনায় বাধা দিলে তার দুই ছেলের গলায় ছুরি ঠেকিয়ে হত্যার হুমকি দিত বলে জানায় ওই নারী।

নির্যাতিতা গৃহবধূ আরো জানায়, তার শাশুড়ি কোনও কাজে বেরিয়ে গেলেই দুই ছোট ছেলের সামনেই পাশবিক অত্যাচার চালাত শ্বশুর। ঘটনার কথা যাতে কাউকে না বলতে পারে সেজন্য তার দুই নাবালক ছেলেকে গলায় ছুরি বসিয়ে খুনের হুমকি দেয়া হতো। যে কারণে টানা ৩ বছর শ্বশুরের অত্যাচার মুখবুজে সহ্য করছিলেন তিনি।

নির্যাতিতা গৃহবধূ আরো জানায়, এ ঘটনায় ওই দিনই দুপুরে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গৃহবধূ। কিন্তু তার দুই নাবালক ছেলের চিত্‍কার শুনে তাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। সেই থেকেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর শনিবার সুস্থ হয়েই পুলিশের কাছে অভিযোগ করেন তিনি।

শিরোনাম বিডি/এআইএস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: