দুই শিশু হত‌্যার নেপথ‌্যে দাম্পত‌্য কলহ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ গোড়ানে দাম্পত্য কলহের জের ধরে দুই শিশুকে গলা কেটে হত‌্যা করেছেন তাদের মা। পরে তিনি শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শনিবার (৭ মার্চ) দুপুরে ঘটনাস্থলে সাংবাদিকদের এসব তথ‌্য জানিয়েছেন ঢ‌াকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায়।

ডিএমপির অতিরিক্ত কমিশনার জানান, স্বামীর সঙ্গে কলহে হতাশ হয়ে দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই মা। শিশু দুটির বাবাকে খোঁজা হচ্ছে।

নিহত দুই শিশুর স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত দুই শিশুর বাবা মোজাম্মেল হক বিপ্লব পরকিয়ায় জড়িয়ে পড়েছিলেন। পাশাপাশি স্ত্রীর কাছে যৌতুকের টাকা চাওয়ায় সংসারে অশান্তি লেগেই থাকত। শুক্রবার রাতে স্ত্রীর কাছে ১০ লাখ টাকা দাবি করেন বিপ্লব। টাকা না দিলে আবার বিয়ে করার ও সন্তানদের কেড়ে নেয়ার হুমকি দেন। এর জের ধরে শনিবার সকালে দুই সন্তানকে গলা কেটে হত্যার পর নিজের শরীরে আগুন ধরিয়ে দেন মা আখতারুন্নেসা পপি।

প্রতিবেশীরা আরো জানান, বিপ্লব মাঝেমধ্যে বাসায় এলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হতো। এ নিয়ে বেশ কয়েকবার সালিশও হয়েছে।

রাজধানীর খিলগাঁও থানাধীন দক্ষিণ গোড়ানের মোল্লা ভবনের চার তলার ফ্ল্যাটে বাবা-মার সঙ্গে থাকত শিশু মেহজাবিন ও জান্নাতুল। মেহজাবিন ন্যাশনাল আইডিয়াল স্কুল অ‌্যান্ড কলেজে চতুর্থ শ্রেণিতে ও জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়ত।

ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক টিম। দুই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আখতারুন্নেসা পপি ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: