‘দেশে অগ্নিসন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না’

লক্ষ্মীপুর প্রতিনিধি: পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, ২০১৮ সালে এসে কেউ যদি আবার ২০১৩-১৪ সালের মতো অগ্নিসন্ত্রাস করার চিন্তা করলে দেশে তাদের অস্তিত্ব থাকবেনা। ২০১৮ এর নির্বাচনে কোনো ব্যাক্তি বা গোষ্ঠী বাধা দিলে কিংবা সন্ত্রাসের চেষ্টা করলে তা প্রতিহত করা হবে। কারণ দেশের জনগণ এখন অনেক সচেতন আর পুলিশ অনেক সক্ষমতা অর্জন করেছে।

রোববার বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে জেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।

তিনি আরো বলেন, কমিউনিটি পুলিশকে শক্তিশালী করে জনসম্পৃক্ততার মাধ্যমে পুলিশের মাধ্যমে সমাজ পরিবর্তনে আরো ভূমিকা রাখতে হবে। কোনো ওসি কিংবা এসআই কমিউনিটি পুলিশকে সহায়তার ক্ষেত্রে কোনো ধরনের অনিয়ম করলে তাদের দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেয়া হবে বলেও জানান তিনি।

সভায় পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমদ, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!